Tuesday, October 11, 2011

কেন এই রাজনীতি?

আমি আজ প্রথমেই আপনাদের ১০০০ মেম্বার এর শুভেচ্ছা জানাই।

আজকে আমি এমন একটা বিষয় সর্ম্পকে বলতে চাই যা বলার ইচ্ছা আমার ছিল না,কিন্তু না পেরে বলতে হচ্ছে।আমাদের কিশোরগঞ্জের FACEBOOK এ দুইটি বড় গ্রুপ আছে।
1.Kishoreganj FNF
2.Kishoregonj FNF
কিছুদিন যাবত ঐ গ্রুপের(Kishoregonj FNF) এর এডমিনরা আমাদের বকাবকি করে যা একটি লজ্জাজনক ব্যাপার এবং এতে আমরা হতবাক হয়ে যাই।
এই সব কি?

তারা শুধু এই ঘটনা গুলো করছে তার কারণ আমরা নাকি তাদের দেখাদেখি গ্রুপ খুলেছি।আমি মানছি অনেক আগে একটি গ্রুপছিল(Kishoregonj FNF) এই নামে কিন্তু এই নামে (Kishoreganj FNF) না।কিন্তু তারা এটা কিছুতেই মানতে নারাজ।
কালকে আমাদের বড় ভাই বাপ্পি ভাই ঐই গ্রুপে একটা Post  দিয়েছিল।
দেখেন তাদের কথা বলার নমুনা।নিচের ছবিটা লক্ষ্য করুন লাল রং এর লেখা গুলো পড়ুন।

লক্ষ্য করুন আমাদের এই ভাবে কামিল,চোর বলার কারণকি জানতে চাই?
তারা যে কাজ গুলো দেখাচ্ছে এতে আমার মনে হয় বাংলাদেশের কোন অঞ্চলিক গ্রুপে এই রকম হয় না।
আমরা আজ এই গ্রুপকে এত দূর নিয়ে আসতে পেরে খুশি।আমরা চাই কিশোরগঞ্জকে নিয়ে কিছু করার কিন্তু এই সব কি?
তারা মিথ্যা কারণে আমাদের সাথে খারাপ ব্যবহার করছে আমাদের মেম্বারদের আশ্লীল ছবি মেসেইজে পাঠাচ্ছে,আমাদের মেম্বারদের-এডমিনদের গালি দিচ্ছে।কিন্তু কেন?
তার ঐ গ্রুপে মেয়েদের নিয়ে  আশ্লীল,খারাপ  মন্তব্য পোষ্ট দিচ্ছে।এগুলো তাদের ভাললাগলেও অন্যদের তা লাগেনা।আপনারা ভাবতে পারেন যদি কোন সময় সামহয়্যারইন ওয়েব সাইড থেকে গ্রুপ বাছাই করতে আসে তবে কি হতে পারে।
আমি এই কথা গুলো আমাদের গ্রুপের হয়ে সাফাই এর জন্য বলছিনা,আমি সবার স্বার্থেই বলছি।যদি কোন সময় অন্য এলাকার মেম্বার দেখতে আসে তবে আমাদের মানসম্মান সব যাবে।
আপনি এখনো গেলে অনেক বাজে বাজে পোষ্ট দেখতে পাবেন।
 আম‍াদের এইখানে মেম্বাররা কথা তুলেছেন কেন আমরা কিশোরগঞ্জের উন্নয়ন মূলক কাজ করি না।আমরা উন্নয়ন মূলক কাজ করতে চাই কিন্তু কিছু সমস্যার জন্য হয় না।যেমন:টাকা পয়সার সমস্যা,তাই ইচ্ছা থাকলেও উপায় নাই।অন্য গ্রুপের এডমিন এবং মেম্বারদের আর্থিক সহযোগিতার জন্য অনেক কাজ হয় কিন্তু আমাদের ক্ষেত্রে তা হয় না।
তাও এইবার আমাদের সবার প্রিয়  মামুন ভাই কিছু টাকা দেবেন যার জন্য আমরা একটি জনসেবা মূলক কাজ হাতে নিয়েছি।
আমি এই কথা গুলো না পেরে বললাম।আমর বলার ইচ্ছা সত্যিই ছিলনা।
আরেকটা কথা প্রবাদে আছে-(ব্যবহারেই মানুষের পরিচয়) আশা করি বুঝবেন












No comments:

Post a Comment